রোজ বিমানবন্দরে কেন যান উরফি

রোজ বিমানবন্দরে কেন যান উরফি

রোজ বিমানবন্দরে কেন যান উরফি
রোজ বিমানবন্দরে কেন যান উরফি

তামান্না হাবিব নিশু: উরফিকে সেখানেই সবচেয়ে বেশি দেখা যায়। রোজ এক বার করে বিমানবন্দরে যান সেজেগুজে কিংবা স্বল্পবাসে, কিন্তু তার পর কোথায় যে যান, কেউ জানেন না! এ বার জবাব দিলেন নিজেই।

মাথায় নিত্যনতুন ফ্যাশন-ফন্দি। শুধু পোশাক নিয়েই যে চর্চায় থাকেন তা নয়। ‘ঠোঁটকাটা’ বলেও বিশেষ বদনাম আছে ‘ফ্যাশনিস্তা’ উরফি জাভেদের। এ বার প্রকাশ্যে এলেন অগ্নিমূর্তিতে। বসার ভঙ্গিতেই বোঝা যাচ্ছে খুব রেগে গিয়েছেন। কারণও সেই একই, উরফির সবচেয়ে স্পর্শকাতর প্রসঙ্গে ঘা দিয়েছেন নিন্দকরা। কী সেই বিষয়? অবশ্যই, বিমানবন্দর।

উরফিকে সেখানেই সবচেয়ে বেশি দেখা যায়। রোজ এক বার করে বিমানবন্দরে যান সেজেগুজে কিংবা স্বল্পবাসে, কিন্তু তার পর কোথায় যে যান কেউ জানেন না! সে বহু দিন ধরে জল্পনা চলছে, বিমানবন্দরে গিয়ে তিনি করেনটা কী? আদৌ বিমানে চড়েন না কি ঘুরেটুরে চলে আসেন! সবই কি ক্যামারায় পোজ় দেওয়ার জন্য? ফের প্রশ্ন তুললেন এক দল। মন্তব্য ভেসে এল, “বিমানের ভাড়া জোগাড় করতে পারেন না। তাই হয়তো বাইরেটা ঘুরে চলে আসেন! আর আমাদের বোকা বানান।”

এতেই চটে আগুন উরফি। বললেন, “যাঁরা মনে করেন আমার সামর্থ্য নেই তাই বোকা বানাচ্ছি, তাঁদের বলছি, আপনারা আগে থেকেই গাধা, আমায় আর বানাতে হবে না।”

এই প্রথম নয়, বিমানবন্দরে উরফির কার্যকলাপ নিয়ে প্রশ্ন উঠলে আগেও খেপে গিয়েছেন প্রাক্তন ‘বিগ বস’ তারকা। বোঝা যায়, বিষয়টা তিনি গোপনই রাখতে চান। এ নিয়ে কখনওই মুখ খোলেননি। যথারীতি কৌতূহলও উত্তরোত্তর বাড়ছে সাধারণের। তাঁদের উদ্দেশেই এ বার কড়া জবাব উরফির। ভিডিয়ো করে সাফ জানান, তাঁর পিছনে লাগা একেবারেই পছন্দ করছেন না।

চুপচাপ বসে থাকার পাত্র নন নিন্দকরাও। অনেকেই মন্তব্য করলেন, “উরফি নিজেই একটি বড় সমস্যা। তিনি এ সব না করলেই শান্তি।” আবার কেউ কেউ উরফিকেই পাল্টা ‘গাধা’ বললেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply